Dhaka University (DU) Job Circular

 


ঢাকা বিশ্ববিদ্যালয় বিধি মোতাবেক প্রদেয় ভাতাদিসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিম্নলিখিত অফিসের শূন্য পদগুলোর নামে পাশ্বে উল্লেথিত বেতন স্কেল, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে লোক নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

জগন্নাথ হর

পদের নামঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক

বেতন স্কেলঃ ৯,৩০০ থেকে ২২,৪৯০ টাকা, বেতন স্কেলে (জাতীয় বেতন স্কেল -২০১৫)

পদের সংখ্যাঃ ০১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতারঃ এস.এস.সি/ এইচ.এস.সি/ সমমানের নূন্যতম দ্বিতীয় বিভাগ/ জিপিএ ৫.০০ স্কেলে নূন্যতম ৩.০০ এবং সিজিপিএ ৪.০০ স্কেলে নূন্যতম ২.৭৫ সহ  স্নাতক পাস হতে হবে। প্রার্থীকে সরকার বা সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

আইবিএ হোস্টল

পদের নামঃ প্লাম্বার মিস্ত্রি

বেতন স্কেলঃ ৯,০০০ থেকে ২১,৮০০ টাকা, বেতন স্কেলে (জাতীয় বেতন স্কেল- ২০১৫)

পদের সংখ্যাঃ ০১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতারঃ এস.এস.সি/ এইচ.এস.সি/ সমমানের নূন্যতম দ্বিতীয় বিভাগ/ জিপিএ ৫.০০ স্কেলে নূন্যতম ৩.০০ সহ স্নাতক পাস হতে হবে। প্রার্থীকে সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ছয় মাসের প্লাম্বিং কাজের উপর প্রশিক্ষণ থাকতে হবে।

আবেদনের প্রক্রিয়াঃ আবেদনকারীদের অবশ্যই আবেদনপত্রে তার শিক্ষাগত যোগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। এরূপ কোন তথ্য গোপন্ করলে বা উল্লেখ না করলে ভবিষ্যতে তার পরীক্ষা পাশের সার্টিফিকেট নথিতে সংযুক্ত করা হবে না এবং বিধি অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও পদোন্নতি নীতিমালায় বর্ণিত পয়েন্ট সুবিধা প্রদান করা হবে না।

রেজিস্ট্রারের অনুকূলে প্রদেয় ৩০০ (তিনশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/ পে-অডার (পোস্টাল অডার গ্রহণযোগ্য্ নয়) এবং সকল পরীক্ষা পাসের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ সাদা কাগজে পূর্ণ জীবনবৃত্তান্ত উল্লেখপূর্বক রেজিস্ট্রার বরাবরে লিখিত দরখাস্ত আগামী ০৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীস্টাব্দ তারিখের মধ্যে ক্রমিক-১ এর আবেদনপত্র প্রভোস্ট, জগন্নাথ হল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসে এবং ক্রমিক-২ এর আবেদনপত্র পরিচালক, আইবিএ হোস্টেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসে পৌছাতে হবে।

চাকুরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত দাখিল করতে হবে। চাকুরির অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া যেতে পারে।

Post a Comment

Previous Post Next Post